এন এম রায়হান(নিজেস্ব প্রতিবেদক): আজ শুক্রবার সকাল ১০ ঘটিকায় কেশবপুর প্রেসক্লাবে সেচ্ছাসেবী সংগঠন আলোর প্রদীপ ব্লাড ব্যাংকের আলোচেনা সভা আয়োজন করা হয়।
উক্ত আলোচেনা সভায় উপস্থিত ছিলেন কেশবপুর প্রেসক্লাবের বার বার নিবার্চিত সভাপতি আশরাফ উজ জামান,সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্তী, প্রভাষক কানায় লাল ভট্টাচার্য্য,প্রভাষক কুন্তল বিশ্বাস,শিক্ষক সুশান্ত মল্লিক, শিক্ষক মো খালেদুর রহমান তিতাস অনন্য অতিথি বৃন্দ আরও উপস্থিত ছিলেন সংগঠনের সকল সদস্য,প্রধান অতিথি সহ বিশেষ অতিথি সংগঠনের সকল সদস্যদের বিভিন্ন দিক নির্দেশনা ও উপদেশমুলক কথা বলেন।

এ সময় সংগঠনের পক্ষ থেকে সর্বোচ্চ ৪ জন রক্তদাতা সংগ্রহকারী দের এবং অন্যান্য ক্যাটাগরিতে ৩ জনকে সম্মাননা ক্রেস প্রদান করা হয়। আলোর প্রদীপ ব্লাড ব্যাংকের সভাপতি নাঈম ইসলাম কলম কথার নিজেস্ব প্রতিবেদক এন এম রায়হান জানান যে দেশে এই মহামারী কারোনার ভিতর দিয়ে মুমূর্ষ রোগীর রক্ত থেকে শুরু করে অক্সিজেন সিলিন্ডার দিয়ে সেবা দিয়ে আসছে সংগঠনটি আর বলেন কেশবপুর বাসীর অক্সিজেনের চাহিদা পূরণ করার জন্য কাজ করে যাচ্ছে তারা।

পরিশেষে সর্বোচ্চ রক্তদাতা সংগ্রহকারী(এন এম রায়হান,মশিয়ার রহমান,এস ডি সুজন,নাঈম)এবং সেরা অ্যাক্টিভিটি নয়ন দাশ,নাজমুল হাসান,আবু সাঈদদের হাতের সম্মাননা ক্রেস্ট তুলে দেয় অতিথি বৃন্দরা।